প্রবাসীর স্ত্রী ও মেয়েকে অপহরণ, প্রতিবেশী আটক

0

লক্ষ্মীপুরে সৌদিপ্রবাসী মাইন উদ্দিনের স্ত্রী ফেন্সি আক্তার (৩৫) ও সন্তান আয়েশা আক্তারকে (৭) অপহরণের অভিযোগ উঠেছে প্রতিবেশী মো. কাউসারের বিরুদ্ধে। ঘটনার তিন দিন পার হয়ে গেলেও ভিকটিমদের উদ্ধার করতে পারেনি পুলিশ। এতে স্ত্রী-মেয়েকে ফিরে পেতে প্রশাসনের কাছে আকুতি জানিয়েছেন প্রবাসী।

এ ঘটনায় আজ শনিবার দুপুরে সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের উত্তর হামছাদী গ্রাম থেকে প্রধান অভিযুক্ত কাউসারের বাবা আবুল কাশেমকে আটক করেছে পুলিশ।

এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

এর আগে ৮ ডিসেম্বর মাইন উদ্দিন বাদী হয়ে কাউসার ও কাশেমসহ তিনজনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেন। এতে অজ্ঞাত আরো তিনজনকে আসামি করা হয়েছে। আটক কাশেম উত্তর হামছাদী গ্রামের নুর ইসলামের ছেলে।

মামলার বাদী একই গ্রামের বসির উল্যার ছেলে ও সৌদিপ্রবাসী। সম্প্রতি তিনি ছুটিতে বাড়িতে আসেন। অভিযুক্তরা তার প্রতিবেশী।

অভিযোগ সূত্র জানায়, কাউসার নারীপাচারকারী। ভারতে নিয়ে চাকরি দেওয়ার কথা বলে দালালের মাধ্যমে তিনি নারীদের পাচার করেন। দীর্ঘদিন ধরে তিনি প্রবাসী মাইন উদ্দিনের স্ত্রী ফেন্সিকে ভারতে চাকরির লোভ দেখান। ঘটনাটি ফেন্সি তার স্বামীকে জানান। পরে তার স্বামী স্থানীয় গণ্যমান্যদের বিষয়টি জানিয়েছেন।

এর জের ধরেই ৭ ডিসেম্বর ছুটি শেষে মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে কাউসারসহ অভিযুক্তরা প্রবাসীর মেয়ে আয়েশাকে জোরপূর্বক তুলে নিয়ে আটকে রাখে। পরে অভিযুক্তরা মোবাইল ফোনের মাধ্যমে তাকে আটকে রাখার ঘটনাটি প্রবাসীর স্ত্রীকে ফেন্সি জানায়। এ সময় কাউসার জানিয়েছে ৫০ হাজার টাকা দিলে আয়েশাকে ছেড়ে দেবে। পরে মেয়েকে আনতে গেলে অভিযুক্তরা ফেন্সিকেও অপহরণ করে নিয়ে যায়।

প্রবাসী মাইন উদ্দিন বলেন, ‘আমার স্ত্রী-মেয়ে কোথায়, কেমন আছে বলতে পারছি না। আমি তাদেরকে সুস্থ অবস্থায় ফিরে পেতে থানায় অভিযোগ দিয়েছি। কাউসারের বিরুদ্ধে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে অভিযোগ দেওয়ায় সে আমার স্ত্রী-মেয়েকে অপহরণ করে। ’

এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, অভিযোগের ভিত্তিতে একজনকে আটক করা হয়েছে। ঘটনাটি তদন্ত চলছে। ভিকটিমদের উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা করা হবে।

al sohar – mobile

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন