প্যারিস-বাংলা প্রেস ক্লাবের নতুন নেতৃত্ব

সভাপতি সুহেল, সম্পাদক রাসেল

0

শাহ সুহেল আহমদকে সভাপতি ও রাসেল আহমেদকে সাধারণ সম্পাদক করে ফ্রান্সে বাংলাদেশি সাংবাদিকদের অন্যতম সংগঠন ‘প্যারিস-বাংলা প্রেস ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় প্যারিসের একটি রেস্টুরেন্টে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় ২০২৩-২৪ সেশনের এ ২১ সদস্যের কমিটির ঘোষণা আসে।

সংগঠনের আহ্বায়ক আবুল কালাম মামুনের সভাপতিত্বে ও সদস্য সচিব রাসেল আহমেদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এনায়েত হোসেন সোহেল। স্বাগত বক্তব্য রাখেন ‘সাবজেক্ট কমিটি’র অন্যতম সদস্য এম. আলী চৌধুরী।

নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করছে আহবায়ক কমিটি
নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করছে আহবায়ক কমিটি

Travelion – Mobile

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মুনির হোসেন, সহ সভাপতি ইকবাল মোহাম্মদ জাফর, সহ সভাপতি জামিল আহমেদ সাহেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, কোষাধ্যক্ষ মোহাম্মদ মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক মো. আফরোজ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শিব্বির, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার হোসাইন, প্রচার সম্পাদক তানভীর তালুকদার, দপ্তর সম্পাদক সাদিক তাজিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ আব্দুল মুহিব, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাহেদ আহমদ এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইয়াকুব আলী প্রধান।

নির্বাহী সদস্যরা হলেন এনায়েত হোসেন সোহেল, আবুল কালাম মামুন, মোহাম্মদ তাইজুল ইসলাম, শাবুল আহমেদ, মোহাম্মদ আলী চৌধুরী ও মো. মনির হোসেন মোল্লা।

দ্বি-বার্ষিক সাধারণ সভায় সংগঠনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়তে পারেন :
ফ্রান্সে প্রবাসী সাংবাদিকদের আনন্দের একদিন
ফ্রান্সে সিলেট মিডিয়া কর্পোরেশনের সংবর্ধনা
ফরাসিদের দৃষ্টি কাড়ে বাংলাদেশিদের পরিচ্ছন্নতা অভিযান
অনিয়মিত অভিবাসীদের বৈধতার পরিকল্পনা করছে ফ্রান্স
১৮ বছর বিমানবন্দরে বাস করা সেই মানুষটির মৃত্যু

দ্বিতীয় পর্বে নবাগত সভাপতি শাহ সুহেল আহমদ ও সাধারণ সম্পাদক রাসেল আহমেদের হাতে প্রেসক্লাবের কাগজপত্র তুলে দেওয়ার মধ্য দিয়ে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী আহবায়ক ও সদস্য সচিব।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

al sohar – mobile

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন