পর্তুগাল আওয়ামী লীগের দাবী দাওয়া মেনে নেয়ার আশ্বাস রাষ্ট্রদূতের

0

বাংলাদেশ কমিউনিটির সাম্প্রতিক নানা সমস্যা নিয়ে রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকীর সঙ্গে মতবিনিময় করেন পর্তুগাল আওয়ামী লীগের প্রতিনিধি দল।

বুধবার (২২ জুলাই) বিকেলে রাজধানী লিসবনে বাংলাদেশ দূতাবাসে আয়োজিত মতমিনিময় সভায় পর্তুগাল আওয়ামী লীগের ২৫ সদস্যর প্রতিনিধি দলের নেতৃত্ব দেন সংগঠনের সভাপতি জহিরুল আলম জসিম।

নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান মোল্লা, সহ-সভাপতি মিজানুর রহমান মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, ইমরান হোসেন ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, জামাল ফকির, ইমদাদ হোসেন বাবু, তারেক আহমেদ, রেজাউল বাসিত, জাকির হোসাইন, শাহিদুজ্জামান বাদল, বেলাল হোসেন এবং জুয়েল, হাবিবুর রহমান, বশির উদ্দিন, জামাল উদ্দিন, তানভীর আলম জনি, উজ্জ্বল, টিটু এবং মনির হোসেন ।

বাংলাদেশ কমিউনিটির পক্ষে আওয়ামী লীগ নেতারা যাবতীয় দাবী দাওয়াগুলি খুবই স্পষ্টভাবে রাষট্রদূতের কাছে তুলে ধরেন।

রাষ্ট্রদূত কমিউনিটির দাবী দাওয়াগুলো খুবই মনোযোগ সহকারে শোনেন এবং দুঃখ প্রকাশ করে জানান যে, দূতাবাসে জনবল সংকট এবং কেরানা পরিস্থিতির কারণে কিছু সমস্যার সৃষ্টি হয়েছে।

খুব শীঘ্রই বাংলাদেশ দূতাবাস এ ধরনের সমস্যা কাটিয়ে উঠতে পারবেন বলে আওয়ামীলীগ নেতাদের আশ্বস্ত করেন রাষ্ট্রদূত।

পর্তুগাল ইমিগ্রেশন আলাপন

পর্তুগাল ইমিগ্রেশন আলাপনঅতিথি মঈন উদ্দিন আহমেদ , সহকারি কর্মকর্তা, পর্তুগাল ইমিগ্রেশন হাইকমিশনঅংশগ্রহণরনি মোহাম্মদ, গণমাধ্যমকর্মী, পর্তুগালনাঈম হাসান, গণমাধ্যমকর্মী, পর্তুগালসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপক৫ জুলাই, রবিবার – পর্তুগাল : বিকেল ৫ টা ইউরোপ : সন্ধ্যা ৬ টা, বাংলাদেশ : রাত ১০ টা

Posted by AkashJatra on Sunday, July 5, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...