পর্তুগালে বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন

0
Travelion – Mobile

পর্তুগালে বসবাসরত নোয়াখালী, ফেনী ও লক্ষীপুর জেলার প্রবাসীদের সংগঠন বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন ইন পর্তুগালের পূর্ব কমিটি বিলুপ্তি ঘোষণা করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

রাজধানী লিসবনের স্থানীয় ফুড গার্ডেন রেস্টুরেন্টে বৃহস্পতিবার সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ লাবলুর উপস্থিতিতে সহসভাপতি মিজানুর রহমান মাসুদের সভাপতিত্বে এবং ইমরান হোসেন ভূঁইয়ার পরিচালনায় সভার শুরুতে টেলিকনফারেন্সে লন্ডন থেকে বক্তব্য রাখেন বর্তমান সভাপতি হুমায়ন কবির জাহাঙ্গীর, সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আবুল বাশার।

amar lab – mobile

সভায় উপস্থিত কার্যকরী কমিটির ১৫ সদস্য এবং বর্তমান সভাপতি, সিনিয়র সহসভাপতি, সাধারণ সম্পাদকসহ সকলের উন্মুক্ত মতামতের ভিওিতে আগামী ৩ মাসের জন্য মিজানুর রহমান মাসুদকে আহ্বায়ক, আবদুল করিম মানিক, মাঈন উদ্দিন মাষ্টার ও ইমরান হোসেন ভূঁইয়া কে যুগ্ম আহ্বায়ক করা হয়।

এছাড়াও আহ্বায়ক কমিটিতে সংগঠনের সাবেক কার্যকরী কমিটির আবদুল কাদের বাপ্পি, রাজীব আল মামুন, আবু নাঈম মোহাম্মদ শহীদুল্লাহ্, নূর নবী টিটু, মহিন উদ্দিন, জাহিদ হোসেন ভূঁইয়া ও রনি মোহাম্মদকে সদস্য করে আগামী ৯০ দিনের মধ্যে পর্তুগালে বসবাসরত বৃহত্তর নোয়াখালী জেলার সকল প্রবাসীদের নিয়ে অতীতের ন্যায়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য ১১ সদস্য কমিটি ঘোষণা করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন