পর্তুগালে বাংলাদেশি ফ্রিল্যান্সার ডেলিভারিম্যান গ্রুপের ইফতার মাহফিল

0

পর্তুগালের রাজধানী লিসবনের উবার, বোল্ট ও গ্লোভোতে খাদ্য সামগ্রী ও নিত্যপন্যে ডেলিভারিতে নিয়োজিত প্রবাসী বাংলাদেশি ফ্রিল্যান্সারদের উদ্যোগে ব্যতিক্রমী ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বুধবার (৫ মে) লিসবনের আলা আমেদা পার্কে অয়োজিত মাহফিলের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন শাকির আহমদ ও ইসলামী সঙ্গীত পরিবেশন করেন দেলোওয়ার হোসাইন।

ফ্রিল্যান্সার রাহি আহমদের সভাপতিত্বে এবং দেলোয়ার হোসেনের সঞ্চালনায় উপস্তি ছিলেন কাদির, মানোয়ার, এনামুল, রাজু, লিটন, কালাম, হাসান, তানভীর, শিপু, সুমন, ইয়াহয়া, জামাল, মকবুল, বদরুল, আবিদ, মানিক, সালাহউদ্দীন, রেদওয়ান, সেলিম, জাবেদ, তারেক ।

মাহফিলে জানানো হয়, গত এক বছর করোনা মহামারির কারণে লিসবনের কর্মহীন হয়ে পড়া প্রবাসীদের কর্মসংস্হান জন্য গড়ে উঠা অনলাইনভিত্তিক সংগঠনটি উবার, বোল্ট ও গ্লোভোতে কর্মীদের একত্রিত করার জন্য এই ইফতার মাহফিলের আয়োজন করন।

বক্তরা বলেন, আমরা করোনা মহামারির এই চ্যালেঞ্জিং সময়ে জীবনের ঝুঁকি নিয়ে নাগরিকদের ঘরে ঘরে এ্যাপসের মাধ্যমে খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় জিনিস নিরাপদে পৌঁছে দিচ্ছি। গ্রাহকরা উপকৃত হওয়ার সাথে সাথে করোনার ঝুঁকি থেকে নিজে এবং দেশকে মুক্ত রাখছেন। যার ফলে আজ পর্তুগাল বিশ্বে করোনার হার একেবারে কম। আমরা তাদের কে সেবার বিপরীতে নিজেরা আর্থিক স্বাবলম্বী হচ্ছি এবং আমাদের প্রেরিত রেমিট্যান্সের মাধ্যমে দেশের অর্থনীতির চাকা সচল রাখছি।

ইফতার ও দোয়া মাহফিলে উবার, বোল্ট, গ্লোভোতে কর্মরত শতাধিক প্রবাসী বাংলাদেশি ফ্রিল্যান্সার যোগ দেয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন