পর্তুগালে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি গঠন

0

আরশাদ সুমনকে সভাপতি, হুসাইন আহমদ তপুকে সাধারণ সম্পাদক এবং মো: জইন উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে পর্তুগালে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

তিনমাস আগে পর্তুগালে বসবাসরত সিলেটের কুলাউড়াবাসীদের নিয়ে নতুন এই সংগঠনের যাত্রা শুরু হয় । সে সময় গঠন করা হয়েছিল আহবায়ক কমিটি।

৬ সেপ্টেম্বর (রবিবার) পর্তুগালের রাজধানী লিসবনের আলমেদা পার্কে সংগঠনের প্রতিষ্ঠাতা আহবায়ক শফিকুজ্জামান চৌধুরী রিপনের সভাপতিত্বে এবং সদস্য সচিব কাহের উদ্দিন আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত বিশেষ সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

এক বছর মেয়াদের জন্য ৮ সদস্যর কার্যকরী কমিটির বাকি সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি মাছুম আলম সুমন, সহ সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম সাধারন সাম্পাদক বদরুল হোসেন রতন, সহ সাধারন সম্পাদক সৈয়দ তানভীর মোজাম্মেল শোভন, সাংগঠনিক সম্পাদক মো: জইন উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক নোমান হোসেন।

নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকসহ কমিটির সদস্যরা সকলকে ধন্যবাদ জানান ।

এছাড়াও কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বর্ষীয়ান রাজনীতিবিদ আলহাজ্ব আব্দুল আহবাব চৌধুরী শাহাজান, স্পেন প্রবাসী কুলাউড়ার রেনু হুসাইন রেনু এবং পর্তুগাল প্রবাসী বড়লেখা জামালের মৃত্যুতে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।