দক্ষিণ কোরিয়ার সড়কে দুর্ঘটনায় বাংলাদেশি ইপিএস কর্মীর মৃত্যু

0

দক্ষিণ কোরিয়ার খিম্পু সিটির হাগংরিতে সড়কে মোটর সাইকেল দুর্ঘটনায় রাজীব চন্দ্র সূত্রধর (২৯) নামে এক বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা অকাল মৃত্যু হয়েছে।

ফেনী জেলার মুরার চর গ্রামের হারাধন চন্দ্র সূত্রধরের বড় ছেলে রাজীব ২০১৩ সালে ভাগ্য পরিবর্তনের আসায় ‘ইপিএসে’ দক্ষিণ কোরিয়া আসেন।

রাজীবের ঘনিষ্ঠ বন্ধু কবির জানান, বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাতে জিম থেকে মোটর সাইকেলে করে বাসায় ফেরার পথে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই রাজীবের মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ খিম্পুর খুরি হাসপাতাল (নিউ কোরিয়া হসপিটালের) মর্গে রাখা আছে।

এদিকে দুর্ঘটনায় ছেলের মৃত্যুের খবর শুনে রাজীবের মা পারুল রাণী সূত্রধর স্ট্রোক করেছেন। তিনি এখন ফেনীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানায় রাজীবের ছোট ভাই সময় সূত্রাধর।

রাজীবের অকাল ত্যুতে বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। এই রেমিট্যান্সযোদ্ধার অকাল প্রয়াণে প্রবাসীরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ দূতাবাসের শ্রম সচিব মকিমা বেগম হাসপাতালে খোঁজ নেন এবং শীঘ্রই মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করার আশ্বাস দিয়েছেন।

এই রেমিট্যান্সযোদ্ধার অকাল প্রয়াণে আকাশযাত্রা পরিবার শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত করছি এবং শােকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।