তিন নেতার মৃত্যুতে লেবানন আওয়ামী লীগের মিলাদ ও দোয়া

0

করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত, তিন নেতা সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্মপ্রতিমন্ত্রী শেখ মুহাম্মদ আব্দুল্লাহ ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফিরাত কামনায় লেবানন আওয়ামীলীগের শৈফাত শাখার উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

একই সঙ্গে এবং বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশে ও প্রবাসের সকল বাংলাদেশিকে করোনাভাইরাস থেকে মুক্ত থাকার জন্য দোয়া করা হয়

শনিবার (২০ জুন) বিকালে শৈফাতে শাখাটির সাধারণ সম্পাদক জবরুল ইসলামের পরিচালনা ও সভাপতি সুজাত মিয়ার সভাপতিত্বে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সদস্য ইস্কান্দর মোল্লা, আবুল কাসেম সাদী, গাউস সিকদার, দুলা মিয়া, বাবুল মুন্সী, এস এম জসিম, মশিউর রহমান, নুরুল ইসলাম, নিলু মোল্লা, বাবুল মিয়া, আনোয়ার চৌকদার, এরশাদ খান, জাকির হোসেন, রুহুল আমিন, তাইজুল ইসলাম, কবির আহম্মেদ, নয়ন মিয়া, মহসিন মৃধাসহ আরো অনেকে।

এছাড়াও যুবলীগ, শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ সহ অসংখ্য মুজিব সৈনিক উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়া মাহফিলে প্রয়াত তিন নেতার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করা হয়। পরে নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

করোনাময় বিশ্ব : ছাত্র নেতৃত্বের ভাবনা

করোনাময় বিশ্ব : ছাত্র নেতৃত্বের ভাবনাঅতিথি:আল নাহিয়ান খান জয়সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগলেখক ভট্টাচার্যসাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপকসমন্বয় : ওমর ফারুক হিমেল, প্রবাসী সাংবাদিক

Posted by AkashJatra on Sunday, June 21, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...