ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর ইউএস-বাংলা

0

আগামী ১২ থেকে ১৪ মার্চ রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের ‘ওয়েসিস’ এ অনুষ্ঠিত হবে ঢাকা ট্রাভেল মার্ট ২০২০। এভিয়েশন ও পর্যটন বিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর আয়োজিত এই ইভেন্টের টাইটেল স্পন্সর হয়েছে শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

সম্প্রতি ধানমন্ডিস্থ দি বাংলাদেশ মনিটর কার্যালয়ে এতদ্বসংক্রান্ত একটি সমঝোতা স্বারকে সাক্ষর করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা পারভিন এবং বাংলাদেশ মনিটরের ব্যবস্থাপনা সম্পাদক তাহেরা ওয়াহিদ।

এসময় বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিক্রয় ও বিপণন বিভাগ প্রধান মো. শফিকুল ইসলাম, মহা-ব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম, রাজস্ব ব্যবস্থাপক সাজিয়া পারভিনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দিলরুবা পারভিন বলেন, “দেশের বৃহত্তম এই পর্যটন ইভেন্টের সঙ্গে জড়িত হতে পেরে আমরা গর্বিত। বাংলাদেশের পর্যটন খাতের উন্নয়নে ইউএস-বাংলা এয়ারলাইন্স অব্যাহতভাবে ভূমিকা পালন করে আসছে। ঢাকা ট্রাভেল মার্টকে ব্যাপকভাবে প্রচার এবং মেলা চলাকালীন দর্শনার্থীদের জন্য আকর্ষণীয় ভাড়া ও প্যাকেজ অফারের পরিকল্পনা রয়েছে আমাদের।”

ইউএস-বাংলাকে ধন্যবাদ জানিয়ে তাহেরা ওয়াহিদ বলেন, “পর্যটন ব্যবসার সঙ্গে জড়িত বিভিন্ন প্রতিষ্ঠান ও গ্রাহকদের মধ্যে সরাসরি যোগাযোগের একটি কার্যকরী মঞ্চ হিসেবে ঢাকা ট্রাভেল মার্ট নিজেকে প্রতিষ্ঠিত করতে সমর্থ হয়েছে। ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা মিটাতে এই খাতটি ক্রমান্বয়ে বিকাশ লাভ করছে, যুক্ত হচ্ছে নতুন পণ্য ও সেবা। আমরা আশা করছি দেশী-বিদেশী অংশগ্রহণকারীরা এবারের প্রদর্শণীতে আরও আকর্ষণীয় পর্ণ সেবা নিয়ে আসবেন।”

দেশ ও বিদেশের জাতীয় পর্যটন সংস্থা, এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্টসহ বিভিন্ন পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠান এবারের প্রদর্শনীতে নূনত্যম ৬টি প্যাভেলিয়ন ৭৫টি স্টলে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবেন।
ইউএস- বাংলা এয়ারলাইন্স দেশের অভ্যন্তরে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সৈয়দপুর, রাজশাহী, সিলেট ও বরিশালে দৈনিক ফ্লাইট এবং আন্তর্জাতিক সেক্টরে কলকাতা, চেন্নাই, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংঝু, মাস্কাট ও দোহায় নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স সম্প্রতি মনিটর এয়ারলাইন অব দি ইয়ার ২০১৯এ ‘অনটাইম পারফর্মেন্স (ডমেস্টিক) ক্যাটাগরিতে স্বর্ণ ট্রফি; ‘ডমেস্টিক এয়ারলাইন অব দি ইয়ার’, ‘কাস্টমার ফ্রেন্ডরি এয়ারলাইন (ডমেস্টিক) এবং ‘অনবোর্ড সার্ভিসেস’ ক্যাটাগরিতে রৌপ্য ট্রফি এবং ‘মোস্ট ইমপ্রুভড সার্ভিসেস ইন ২০১৯’ ক্যাটাগরিতে ব্রোঞ্জ ট্রফি অর্জন করে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...