টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে এনআরবি সিআইপি এসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

0

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে প্রবাসী বাংলাদেশিদের শীর্ষ সংগঠন এনআরবি সিআইপি এসোসিয়েশন।

মঙ্গলবার (২০সেপ্টেম্বর) সাধারণ সম্পাদক ওমানপ্রবাসী বাংলাদেশি শিল্পোদোক্তা মোহাম্মদ ইয়াছিন চৌধুরীর সিআইপির নেতৃত্বে এসোসিয়েশনের নেতারা জাতির পিতার সমাধিতে পুষ্পাঞ্জলি দিয়ে শ্রদ্ধা জানান ।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যসহ ১৯৭৫ সালের ১৫ই আগস্ট কালোরাতের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Travelion – Mobile

পরে বঙ্গবন্ধুর বাসভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন এসোসিয়েশনের নেতারা।

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গ্রামের বাড়িতে নআরবি সিআইপি এসোসিয়েশনের নেতারা
টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গ্রামের বাড়িতে নআরবি সিআইপি এসোসিয়েশনের নেতারা

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সহসভাপতি জাপানপ্রবাসী কাজী সরোয়ার হাবিব সিআইপি, অর্থ সম্পাদক ওমানপ্রবাসী প্রকৌশলী আশরাফুর রহমান সিআইপি, কার্যকরী পরিষদের সদস্য দুবাইপ্রবাসী মোহাম্মদ জসিম উদ্দিন সিআইপি ও ওমান আব্দুল করিম সিআইপি এবং সদস্য মালয়েশিয়াপ্রবাসী রফিকুল ইসলাম লিটন সিআইপি।

আরও পড়তে পারেন : আমিরাতে অভাবী বাসিন্দাদের জন্য বিনামূল্যে তাজা রুটির ব্যবস্থা

বৈধপথে সর্বোচ্চ রেমিটেন্স পাঠিয়ে বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ সরকার প্রতি বছর সারাবিশ্বের প্রবাসী বাংলাদেশিদের মধ্য থেকে যোগ্যতার ভিত্তিতে এনআরবি সিআইপি নির্বাচিত করে থাকে।

আরও পড়তে পারেন কোটিপতিদের হটস্পট ‘লিসবন’

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দেওয়া এই মর্যাদাপ্রাপ্ত প্রবাসী সিআইপিদের সংগঠন এনআরবি সিআইপি এসোসিয়েশন, বাংলাদেশে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধির পাশাপাশি প্রবাসী বাংলাদেশি ও তাদের পরিবারের কল্যাণে দেশে ও বিদেশে কর্মক্ষেত্রসহ নানাবিধ সুযোগ সুবিধা নিশ্চিতে ভূমিকা রেখে যাচ্ছে।

আকাশযাত্রার ফেসবুক পেইজ যুক্ত হতে চাইলে এখানে ক্লিক করার অনুরোধ

al sohar – mobile

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন