চীনে বাংলাদেশি শিক্ষার্থীদের প্রীতি ফুটবল ম্যাচ

0

চীনের হুবেই প্রদেশের ইচাং শহরে অবস্থিত চায়না থ্রি গর্জেস ইউনিভার্সিটিতে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের প্রীতি ফুটবল ম্যাচ সিনিয়র একাদশকে ৬-১ গোলে পরাজিত করছে জুনিয়র একাদশ।

বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেল ইউনির্ভাসিটির সেন্ট্রাল স্টেডিয়ামে সিনিয়র একাদশ ও জুনিয়র একাদশের মধ্যকার এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে। প্রীতি ম্যাচ শেষে খেলোয়ালদের মাঝে পুরষ্কার বিতরণ ডা: মোস্তাফিজুর রহমান।

সিনিয়র একাদশে অধিনায়কের দায়িত্ব পালন করেন আশিকুর রহমান আশিক ও জুনিয়র একাদশে অধিনায়কের দায়িত্ব পালন করেন মো. রতন ভূইয়া।

করোনা ভাইরাসের কারণে দীর্ঘ দিন লকডাউনে ঘর বন্দি জীবন থেকে স্বাভাবিক জীবনে ফেরা ও একাডেমিক সেমিষ্টার শেষ হওয়া উপলক্ষে এই ম্যাচটির আয়োজন করে ইউনিভার্সিটিতে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীরা।

দক্ষিণ কোরিয়ায় উচ্চ শিক্ষা : বাংলাদেশিদের সাফল্য ও নতুনদের করণীয়

দক্ষিণ কোরিয়ায় উচ্চ শিক্ষা : বাংলাদেশিদের সাফল্য ও নতুনদের করণীয়১৪ জুলাই, মঙ্গলবার – দক্ষিণ কোরিয়া সময় : রাত ৯.৩০টা বাংলাদেশ সময় : বিকেল ৬.৩০ টা সঞ্চালনায় : ডা. মহিউদ্দিন মাসুমসমন্বয় : ওমর ফারুক হিমেলঅতিথি : ড. আশরাফ হোসেন রাসেল, সাবেক রিসার্চ প্রফেসর, কোরিয়া বিশ্ববিদ্যালয়ড. মো. হাসানুজ্জামান, পোস্ট ডক্টোরাল ফেলো, উলসান বিশ্ববিদ্যালয় ড. মোহাম্মদ আজম খান, পোস্ট ডক্টোরাল ফেলোড. আবিদুর রহমান, গবেষক, কিয়ংহি বিশ্ববিদ্যালয়https://www.facebook.com/akashjatrabd

Posted by AkashJatra on Tuesday, July 14, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...