চীনের গুয়াংজু রুটে ইউএস-বাংলার বিশেষ ফ্লাইট

0

ঢাকা-গুয়াংজু রুটে সপ্তাহে একটি ফ্লাইট পরিচালনার শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের বিশেষ অনুমতিতে আগামী শনিবার (২৪ এপ্রিল) থেকে এই ফ্লাইট শুরু হচ্ছে।

সংস্থার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতি শনিবার রাত ১০ টা ১০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান ন্দর থেকে চীনের গুয়াংজুর উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাবে এবং স্থানীয় সময় রাত ৩টা ৫০ মিনিটে গুয়াংজুতে পৌঁছাবে। আবার প্রতি রবিবার ভোর ৫টায় গুয়াংজু থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং সকাল ৭ টায় ঢাকায় অবতরন করবে।

ঢাকা-গুয়াংজু-ঢাকা রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে পরিচালিত হবে।

বর্তমানে কোভিড -১৯ কালীন সময়ে সকল ধরনের স্বাস্থবিধি পরিপালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে দুবাই, দোহা, মাস্কাট ও সিঙ্গাপুরে স্পেশাল ফ্লাইট পরিচালনা করছে।

সরকারের নির্দেশনা মতে নির্ধারিত সকল বিশেষ ফ্লাইট ঢাকা থেকে পরিচালিত হচ্ছে। স্বাস্থবিধি মতে বিদেশ গমনেচ্ছু সকল যাত্রীদের ৭২ ঘন্টার মধ্যে কোভিড-১৯ নেগেটিভ সার্টিফিকেট বাধ্যতামূলক করা হয়েছে। এছাড়া বিদেশ থেকে আগমনী যাত্রীদের সকলের জন্য নিজ খরচে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন অথবা হোটেলে অবস্থান করতে হবে।

ঢাকা-গুয়াংজু –ঢাকা সহ যেকোনো স্পেশাল ফ্লাইট সম্পর্কে তথ্য জানতে যোগাযোগ করুন ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ নম্বরে অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্স এর যেকোনো সেলস্ সেন্টারে অথবা আপনার নিকটস্থ যেকানো ট্রাভেলে এজেন্সিতে ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন