চট্টগ্রাম ট্রাভেল মার্টে ইউ এস বাংলার ১৫% পর্যন্ত ছাড়!

0

চট্টগ্রাম ট্রাভেল মার্ট ২০১৯ উপলক্ষে আন্তর্জাতিক ও আভ্যন্তরীন ১৫ টি রুটে টিকেট মূল্যে ১৫% পর্যন্ত ছাড় দিয়েছে দেশের অন্যতম বেসরকারি বিমানসংস্থা ইউ এস বাংলা এয়ারলাইন্স। এর মধ্যে আন্তর্জাতিক ৮ টি রুটে ১৫% ও আভ্যন্তরীণ ৭টি রুটে ১০ % ছাড় পাবেন মেলায় আসা আগ্রহী ক্রেতারা।

বৃহস্পতিবার পর্যটন শহর চট্টগ্রামের হোটেল পেনিনসুলায় ডালিয়া হল রুমে শুরু হয়েছে তিন দিনের এই আন্তর্জাতিক মেলা। বিমানসংস্থা, ট্যুর অপারেটর, হোটেল, রিসর্ট এবং অন্যান্য ভ্রমণ সংক্রান্ত পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠান অংশ নিয়েছে এই মেলায়। শনিবার (২৬ অক্টোবর) রাত ৮টায় এই মেলা শেষ হবে।

মেলার প্যাভিলিয়নে দায়িত্বরত ইউ এস বাংলা এয়ারলাইন্স বিপণন কর্মকর্তা সাকিল আজাদ জানান,কলকাতা (ভারত), চিন্নাই (ভারত), ব্যাংকক (থাইল্যান্ড), গুয়াংজু (চীন), সিঙ্গাপুর, কুয়ালালামপুর (মালয়েশিয়া), দোহা (কাতার) ও মাসকাট (ওমান) আন্তর্জাতিক রুটে টিকেটের মূল ভাড়ার (বেস ফেয়ার) উপর ১৫% ছাড় দেয়া হচ্ছে। মূল ভাড়ার উপর ১০ ছাড় দেয়া হচ্ছে যশাের, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী, কক্সবাজার ও চট্টগ্রাম আভ্যন্তরীণ রুটের টিকেটে।

চট্টগ্রাম ট্রাভেল মার্টে ইউ এস বাংলার প্যাভিলিয়নে ছাড়কৃত টিকেট ও হলিডেজ প্যাকেজ পাওয়া যাচ্ছে।
চট্টগ্রাম ট্রাভেল মার্টে ইউ এস বাংলার প্যাভিলিয়নে ছাড়কৃত টিকেট ও হলিডেজ প্যাকেজ পাওয়া যাচ্ছে।

মেলার তিনদিনের মধ্যে সাশ্রয়ী মূল্যে টিকেট কিনতে হবে । আর ভ্রমণ করতে পারবেন আগামী ২৫ ডিসেম্বের মধ্যে, জানান এই কর্মকর্তা ।

এ ছাড়া বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় প্যাকেজ এবং মেডিকেল প্যাকেজও দিচ্ছে ইউএস বাংলা হলিডেজ। ব্রেকফাস্টসহ হোটেল,শহর ভ্রমণ, বিমানবন্দর টান্সফারসহ নানা সুবিধা আছে হলিডে প্যাকেজে। আর এই সুবিধার সাথে মেডিকেল প্যাকজে আছে কলকাতার নারায়ানা হাসপাতাল আর চিন্নাইয়ের এ্যাপলো হসপিটাল হেলথ চেকআপ।

মেলায় ইউ এস বাংলা এয়ারলাইন্স প্যাভিলিয়নে ছাড়কৃত টিকেট ও হলিডেজ প্যাকেজ পাওয়া যাবে। আন্তর্জাতিক টিকেট কিংবা প্যাকেজ কেনার জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে আনতে হবে।

চট্টগ্রামে আন্তর্জাতিক পর্যটন মেলা শুরু
অভ্যন্তরীণ রুটে শীর্ষস্থান দখলে রাখতে চায় ইউএস-বাংলা

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...