কেবিন ক্রু নিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

0

যারা আকাশছোঁয়ার স্বপ্ন দেখে, পাখির মতো আকাশে উড়ে বেড়াতে চায়, সারা বিশ্বকে খুব কাছ থেকে দেখতে চায় তাদের জন্য কেবিন ক্রু চাকরি অনেকটা সোনার হরিণের মতো। সৌন্দর্য্য সচেতন এবং মননে আধুনিক ছেলে-মেয়েদের জন্য সেই সোনার হরিণ ধরা দেওয়ার আরেকটা সুযোগ এসেছে। কেবিন ক্রু পদের জন্য আবারো দরখাস্ত আহবান করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

কেবিন ক্রু পদে যোগ্য প্রার্থী খুঁজছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আগ্রহীরা ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওয়েবসাইটে নির্ধারিত ফরম পূরণের মাধ্যমে কিংবা ডাকযোগে আবেদন করতে পারবেন আগামী ৬ নভেম্বরের মধ্যে। নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে কেবিন ক্রু এই তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিস্তারিত তুলে ধরা হলো-
শিক্ষাগত যোগ্যতা: নূন্যতম এইচএসসি বা এ লেভেল কিংবা সমমানের।
বয়স: সর্বোচ্চ ২৮ বছর।
উচ্চতা: মেয়েদের জন্য: ৫ ফুট ২ ইঞ্চি এবং ছেলেদের জন্য: ৫ ফুট ৮ ইঞ্চি
ওজন: উচ্চতার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ হতে হবে।
ফিটনেস: সুস্বাস্থ্য এবং কেবিন ক্রুর প্রয়োজনীয়তা মেটাতে শারীরিকভাবে উপযুক্ত।
ভাষাজ্ঞান: ইংরেজী ও বাংলায় কথা বলা ও লেখায় দক্ষ হতে হবে।
দৃষ্টিশক্তি: বিনা সাহায্যে পরিষ্কার দৃষ্টিশক্তি-৬/৬ (চশমা বা কনট্যাক্ট লেন্স গ্রহণযোগ্য নয়)।
সাঁতার: সাঁতার জানা আবশ্যক।
শারীরিক অবস্থা: শরীরে কোনও দৃশ্যমান উল্কি (ট্যাট্টু) বা দাগ থাকতে পারবে না। বিশেষভাবে হাতে কোনো কাটা দাগ থাকতে পারবে না।
আবাসন: উত্তরা মডেল টাউন (বিমানবন্দরের নিকটবর্তী) অবশ্যই বাসস্থান হতে হবে।

এ ছাড়া বাড়তি আবশ্যকতার মধ্যে রয়েছে, বোয়িং, ড্যাশ এবং এটিআর উড়োজাহাজে অপারেটিং ক্রু হিসাবে ২/৩ বছরের অভিজ্ঞতা। দক্ষতার বৈধ কার্ড থাকতে হবে এটিআর উড়োজাহাজে দক্ষ কেবিন ক্রুরা অগ্রাধিকার পাবেন। একটি টিমের পরিবেশের সাথে দুর্দান্ত পরিষেবা প্রদানে সহজাত ক্ষমতার সাথে ইতিবাচক মনোভাবের অধিকারী।

আকর্ষণীয় বেতন, ফ্লাইয়িং ভাতার সাথে প্রতিষ্ঠানের নীতি অনুসারে অন্যান্য সুবিধা রয়েছে রোমাঞ্চকর এই কেবিন ক্রুর পদের চাকরিতে।

আগ্রহী প্রার্থীরা ইউএস বাংলা এয়ারলাইন্সের ওয়েব সাইটে গিয়ে নিদের্শবলী অনুসরণ করে আবেদন করতে পারবেন। কিংবা উচ্চতা, ওজন এবং বয়স উল্লেখ করে জীবনবৃত্তান্ত, সাম্প্রতিক তােলা এক কপি পাসপোর্ট সাইজ ছবি, এক কপি থ্রিআর সাইজের ফুল লেন্থ ছবি (সামনের দিকে তোলা, যা পুরো শরীর দেখা যায় এবং সাধারণ পোশাকে) এবং প্রয়োজনীয় কাগজপত্রসহ মানব সম্পদ বিভাগ, ইউএস-বাংলা এয়ারলাইনস, বাড়ি-১, রোড-১, সেক্টর-১, উত্তরা, ঢাকা এই ঠিকানায় আবেদনপত্র আগামী ৬ নভেম্বরের মধ্যে পাঠাতে পারবেন ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...