কুয়েতে বাংলাদেশি কমিউনিট ব্যক্তিত্ব আকবর হুসেন সংবর্ধিত

0

তুরুস্কে আন্তর্জাতিক ক্রীড়া সম্মেলনে বিশেষ সম্মান অর্জন করায় কয়েতপ্রবাসী বাংলাদেশি ক্রীড়া ও কমিউনিট ব্যক্তিত্ব মোহাম্মদ আকবর হুসেনকে সংবর্ধনা দিয়েছে কুয়েত জালালাবাদ এসোসিয়েশন ।

সংগঠনের প্রধান উপদেষ্টা এবং বাংলাদেশ ইথনোসপোর্ট এসোসিয়েশনের সহ-সভাপতি আকবর হুসেন সম্প্রতি তুরুস্কে ৪২ দেশের এই সম্মেলনে শালওয়ার রেসলিং চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন। সেখানে তাকে বিশেষ সম্মানে ভূষিত করে তুরস্কের ক্রীড়া সংস্থা।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) কুয়েত সিটির জেইন হোটেলে কুয়েত জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি আব্দুল হাই মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিত্ব আকবর হুসেন প্রধান অতিথি ছিলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক ময়নুল আল-ইসলাম ও যুগ্ম সম্পাদক ফয়েজ আহমেদের যৌথ সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা কাজী সফিক, চুন্নু নাথ, জয়নাল আবেদিন, বিশিষ্ট সংগঠক আতাউল গনি মামুন, ফয়েজ কামাল ও এস এম শাবুদ্দিন।

বক্তব্য রাখেন, প্রবাসী সংগঠক শাহ্‌ নেওয়াজ নজরুল, রোকনুজ্জামান টিটু ,মাসুদ করিম, কামাল হুসেন, আবুশিষ,হেলাল আহমেদ, নোমান আহমেদ, সাংবাদিক আ হ জুবেদ সহ অনেকে।

বক্তারা, সংবর্ধিত অতিথি কুয়েত কমিউনিটি নেতা মোহাম্মদ আকবর হুসেনের তুরস্কে পাওয়া সম্মাননাকে গোটা বাংলাদেশের জন্য এটি একটি বড় অর্জন বলে উল্লেখ করেন।

তাঁরা বলেন, সংবর্ধিত অতিথি তার দীর্ঘ প্রবাস জীবনে সাংগঠনিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

এসোসিয়েশনের নেতৃবৃন্দ সংবর্ধিত অতিথির হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...