কাতার বাংলা প্রেসক্লাবের কমিটি গঠন

0

আর টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশকে সভাপতি, বাংলা টিভি কাতার প্রতিনিধি আকবর হোসেন বাচ্চুকে সাধারণ সম্পাদক এবং ডিবিসি নিউজ টিভি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কাতার প্রতিনিধি আমিন বেপারীকে সাংগঠনিক সম্পাদক করে কাতার বাংলা প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ সেপে্টম্বর) রাজধানী দোহার একটি অভিজাত হোটেলে কাতারে অবস্থানরত গণমাধ্যমকর্মীদের নিয়ে আগামী দুই বছরের জন্য কাতার বাংলা প্রেসক্লাব (২০২০-২০২২) নবনির্বাচিত কমিটি ঘোষণা করা হয়। প্রধান নির্বাচন কমিশনার নুর মোহাম্মদ আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ- সভাপতি যথাক্রমে বাংলাভিশনের মধ্যপ্রাচ্য বিশেষ প্রতিনিধি গোলাম মাওলা হাজারী, বাংলাভিশনের কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকন ও নিউজ টুয়েন্টিফোর কাতার প্রতিনিধি মামুনুর রশীদ, যুগ্ন সাধারণ সম্পাদক জি টিভি কাতার প্রতিনিধি এম এ সালাম এবং অর্থ ও দপ্তর সম্পাদক যমুনা টিভি কাতার প্রতিনিধি আবু হানিফ রানা।

নির্বাচিত কমিটি  ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার নুর মোহাম্মদ
নির্বাচিত কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার নুর মোহাম্মদ

কমিটিতে পর্যবেক্ষক সদস্য হিসেবে স্থান পেয়েছে সবুজ মল্লিক,আহসান উল্লাহ সজিব,মানিক চৌধুরী, শেখ ফারুক, মহিউদ্দিন চৌধুরী।

নব প্রতিষ্ঠিত এই সংস্থার মাধ্যমে প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন নির্বাচিত নেতৃবৃন্দ ।

কাতার বাংলা প্রেস ক্লাবের উদ্যোগকে স্বাগত এবং সে সঙ্গে নির্বাচিত নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছে আকাশযাত্রা পরিবার। প্রবাসের সংবাদযোদ্ধারা এক ছায়াতলে ঐক্যবদ্ধ হয়ে প্রবাসী বাংলাদেশিদের কল্যাণের পাশাপাশি মরুর বুকে বাংলাদেশকে তুলে ধরার ক্ষেত্রে অবদান রাখবেন বলে প্রত্যাশা আমাদের।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।