কাতারে বাংলাদেশি শিক্ষার্থীদের কৈ পাবদা রেস্তােরাঁর যাত্রা

0

কাতারে প্রবাসী বাংলাদেশিদের স্বাস্থ্যসম্মত পরিবেশে নিরাপদ খাবার পরিবেশন এবং অসহায় কর্মহীনদের সাশ্রয়ী মূল্যে খাবার সরবরাহের প্রতিশ্রুতি দিয়ে যাত্রা শুরু করলো কৈ পাবদা রেস্টুরেন্ট।

স্থানীয় মদিনা খলিফা নর্থ এর হেলথ সেন্টারের পাশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করা এই রেস্তোরাঁর উদোক্তা কাতার বিশ্ববিদ্যালয়ে অধ্যায়ত দুই শিক্ষার্থী মহসিন বিন মুসলেহ উদ্দিন ও আসেম বিন মোস্তফা।

উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন চাঁদপুর সমিতির সভাপতি মোহাম্মদ মানিক হোসেন এবং রেস্তোরাঁর কাতারি স্পনসর মালেক বিন সালেম বাখির রাসেদি।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বাংলাদেশি কমিউনিটির হাফেজ এহসান উল্লাহ, মোহাম্মদ হেলাল, কাতার বাংলা প্রেসক্লাবের সভাপতি ইএম আকাশ, সাধারণ সম্পাদক আকবর হোসেন বাচ্চু ও সাংগঠনিক সম্পাদক আমিন বেপারী, প্রথম আলো সংবাদদাতা তামিম রায়হান। এছড়া বাংলাদেশি ইমাম, খতীব,কাতার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

তরুণদের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছে বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ। এ উপলক্ষে প্রতিষ্ঠানের মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

প্রতিদিন ভোর ৪ টা হইতে রাত ১টা পর্যন্ত রেস্তোরাঁ সকল ধরনের বাঙালি স্বাদের খাবার পাওয়া যাবে। বাংলাদেশি খাবারের পাশাপাশি থাকবে শর্মা, কাবাব, গ্রিল ও এরাবিক খাবার। পরিবার পরিজন নিয়ে খাওয়ার সু-ব্যবস্থা, হল রুমে এরাবিক মজলিস এবং বাইরে গাড়ি পার্কিংয়ের প্রশস্থ সুবিধা রাখা হয়েছে এই রেস্তোরাঁয় ।

দুই তরুণ উদ্যোক্তা জানান, ডা. জাহাঙ্গীর কবির পরামর্শক্রমে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে কম তেলে খাবার পরিবেশনের পাশাপাশি প্রতিদিন অলিভ অয়েল তেলের রান্না একটি খাবার মেন্যুতে রাখা হবে ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।