ওমানে সড়ক দুর্ঘটনায় প্রবাসী আবু বক্করের মৃত্যু

0

ওমানে সড়ক দুর্ঘটনায় অকালে প্রাণ হারিয়েছেন একজন বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা। তার নাম মো. আবু বক্কর (৪৪)। তিনি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভাধীন প্রগতি ক্লাব সংলগ্ন ফারুক মাস্টার বাড়ির মরহুম হাফেজ আহম্মেদের চতুর্থ ছেলে।

আজ শনিবার (৪ সেপ্টেম্বর) রাজধানী মাস্কাট সিটির মওয়ালা ফ্রুট মার্কেটের পাশে নেজুয়া-মাস্কাট সড়কে দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন মো. আবু বক্কর।

সরেজমিনে ঘটনাস্থলে গেলে প্রত্যক্ষদর্শীর জানায়, স্থানীয় সময় সকাল নয়টায় মওয়ালা সবজি-ফ্রুট মার্কেট হতে বের হয়ে হামেরিয়া যাওয়ার জন্য হেঁটে পাশের নেজুয়া মহাসড়ক পারাপার হচ্ছিলেন বক্কর। পথিমধ্যে দ্রুতগামী একটি গাড়ি তাকে পেছন থেকে ধাক্কা দেয়। মুহুর্তে তিনি সড়ক থেকে ছিটকে পড়ে। মাথায় প্রচন্ড যখম হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

ওমান থাকা তার ভাই ইদ্রিস বলেন, ‘সে ফ্রুট মার্কেটে ব্যবসা করতো। হামেরিয়া কোন এক বন্ধুর কাছে যাচ্ছিল। মহাসড়ক পারপার হতে অসাবধানতার কারণে তাকে মৃত্যুবরণ করতে হলো।’

জানা যায়, নিহত বক্কর তিন বছর পূর্বে সর্বশেষ দেশে গিয়েছিলেন। তিনি এক পুত্র সন্তানের জনক।

ওমানস্থ বাংলাদেশ দূতাবাস সূত্র জানায়, ভিসাগত সমস্যার কারণে মরদেহ পাঠাতে কিছুটা জটিলতা থাকলেও সব ধরণের প্রক্রিয়া সম্পন্ন করে ব্যবস্থা করা হবে। ঘটনার পর পরই রয়ল ওমান পুলিশ মরদেহ উদ্ধার করে রাজধানীর রয়েল হসপিটালের মর্গে প্রেরণ করে।

মো. আবু বক্করের অকাল মৃত্যুতে পরিবারসহ প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এই রেমিট্যান্সযোদ্ধার অকাল প্রয়াণে আকাশযাত্রা পরিবার শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত করছি এবং শােকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

আগের খবর:
কর্মীদের অবৈতনিক ছুটিতে পাঠাচ্ছে ওমান এয়ার

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।