ওমানে যাত্রীদের বিমানবন্দর যাতায়াতে বিনামূল্যে বাস পরিষেবা দিবে সালামএয়ার

0
Travelion – Mobile

ওমানের বাজেট এয়ারলাইন্স সালামএয়ার তার যাত্রীদের জন্য বিমানবন্দরে যাতায়াতে সরকারি পরিবহন সংস্থা ‘মওয়াসালাত'(Mwasalat) -এর মাধ্যমে বিনামূল্যে বাস পরিষেবা চালু করছে। প্রথম পর্যায়ে আগামী ১০ মে সোহার থেকে মাস্কাট বিমানবন্দর পর্যন্ত এই যাত্রী পরিষেবা চালু করা হচ্ছে।

এই প্রথমবারের মতো ওমানের একটি এয়ারলাইন্স তাদের যাত্রীদের জন্য বিনামূল্যে শাটল বাস পরিষেবা চালু করছে। এ লক্ষ্যে ‘মওয়াসালাত’-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে সালামএয়ার কর্তৃপক্ষ।

‘মওয়াসালাত’ সপ্তাহের ৭ দিনই সোহার থেকে সন্ধ্যা ৬ টায় ছাড়বে এবং রাত ৯ টায় মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে। বাস পরিষেবা সুবিধা সালামএয়ারের বুকিং ইঞ্জিনে একীভূত করা হয়েছে এবং যাত্রীরা টিকিট কাটার সময় বুকিং প্ল্যাটফর্মে পরিষেবাটি বুক করতে পারবেন।

যাত্রী পরিষেবার জন্য সরকারি পরিবহন সংস্থা 'মওসালাত'(Mwasalat)  এর সাথে চুক্তি করেছে সালামএয়ার কর্তৃপক্ষ
যাত্রী পরিষেবার জন্য সরকারি পরিবহন সংস্থা ‘মওসালাত'(Mwasalat) এর সাথে চুক্তি করেছে সালামএয়ার কর্তৃপক্ষ

সালামএয়ারের সিইও ক্যাপ্টেন মোহাম্মদ আহমেদ বলেছেন, “মাস্কাটে আমাদের ফ্লাইটে চড়ার জন্য সোহার এবং আশেপাশের এলাকা থেকে আসা যাত্রীদের জন্য বিনামূল্যের শাটল পরিষেবা চালু করার জন্য আমরা সরকারি সংস্থা ‘মওয়াসালাত’-এর সাথে চুক্তি করতে পেরে আনন্দিত,যা আমাদের গ্রাহকদের অভিজ্ঞতা বাড়াতে সাহায্য করবে।।

amar lab – mobile

”ওমানে সালামএয়ার প্রথম এয়ারলাইন এই পরিষেবা যুক্ত করেছে। আমাদের যাত্রীদের জন্য একটি সুবিধাজনক স্থানীয় ভ্রমণ সুবিধা দেওয়ার জন্য এই উদ্যোগ শুরু করেছি”, তিনি যোগ করেন।

‘মওয়াসালাত’-এর ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা বদর মোহাম্মদ আল নাদাবি বলেছেন, “এই অঞ্চলের সবচেয়ে দ্রুত বর্ধনশীল স্বল্প খরচের বাহক সালামএয়ারের সাথে চুক্তি করতে আমরা পেরে আনন্দিত। আমরা অত্যাধুনিক, নিরাপদ এবং আরামদায়ক ‘মওয়াসালাত’ বাসে সোহার এবং মাস্কাটের মধ্যে ভ্রমণকারী সালামএয়ার যাত্রীদের আরাম নিশ্চিত সবের্াচ্চ অগ্রাধিকার দিবো।

ওমানের জাতীয় পরিবহন সংস্থা ‘মওয়াসালাত’ একটি আধুনিক এবং দক্ষ গণপরিবহন ব্যবস্থার সুযোগ দেওয়া জন্য নিযুক্ত রয়েছে। এছাড়াও, এটি ওমান ভিশন ২০৪০-এর অনুকুলের স্ট্যান্ডার্ডসহ একটি বিশ্বমানের গণপরিবহন পরিষেবা প্রদানের জন্য তার স্টেকহোল্ডারদের সাথে দৈনিক ভিত্তিতে কাজ করছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন