ওমানে বাংলাদেশি কমিউনিটি ব্যক্তিত্ব এস এম আকবর আর নেই

0

ওমানপ্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী, কমিউনিটি ব্যক্তিত্ব ও প্রিয় মুখ, সমাজসেবক ও দক্ষ সংগঠক এস এম আকবর চলে গেলেন না ফেরার দেশে (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)। তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন বলে পরিবার নিশ্চিত করেছে। তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন।

পরিবার সূত্রে জানা গেছে, রাজধানী মাস্কাটের রুই এরিয়াতে বসবাসরত এস এম আকবর গত ১৫ দিন আগে শ্বাসকষ্ট নিয়ে অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন। পরীক্ষায় করোনা পজেটিভ আসলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। আজ দুপুরে সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলোর মাইজভাণ্ডার দরবার শরীফ এলাকার সন্তান এস এম আকবর তিন যুগের বেশি সময় ধরে ওমান প্রবাসী। এই দীর্ঘ সময়ে তিনি প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে ব্যাপক অবদান রাখেন।

তিনি চট্টগ্রাম সমিতি ওমানের উপদেষ্টা ছিলেন। এ ছাড়াও বিভিন্ন প্রবাসী সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

তাঁর মৃত্যুতে ওমানে প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। বাংলাদেশ স্যােশাল ক্লাব, চট্টগ্রাম সমিতি ওমানসহ প্রবাসী সংগঠনগুলোর পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক বার্তা দেওয়া হয়েছে।

একজন নিবেদিত উপদেষ্টার অকাল প্রয়াণে গভীর শোক জানিয়েছে চট্টগ্রাম সমিতি ওমান। শোকবার্তায় সমিতির সভাপতি মোহাম্মদ ইয়াছিন চৌধুরী সিআইপি এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী তাপস বিশ্বাস বলেন,আমরাই শুধু নই ওমান প্রবাসী বাংলাদেশিরাও একজন দরদী অভিভাবককে হারালেন। তাঁর শূন্যস্থান পূরণ হওয়ার নয়। চট্টগ্রাম সমিতি পরিবার তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

আগের খবর
ওমানে করোনায় বেশি মৃত্যু ৬০ বছরের কম বয়সীর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...