ওমানে ফিরেই করোনায় মৃত্যু বাংলাদেশি যুবকের

থাকা হল না স্বপ্নের বাড়িতে

0

দেশ থেকে ওমানে নিজ কর্মস্থলে ফিরে মাত্র পনের দিনের মাথায় করোনায় প্রাণ হারালো বাংলাদেশি মো. এরশাদ। তিনি চট্টগ্রামের ফটিকছড়ি পৌর সদরের সাত নং ওয়ার্ডের নুরুচ্ছাপার ছেলে।

শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যা ছয়টায় স্থানীয় আল খুদ বদর আল সামা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন ওমানে থাকা তার চাচা শেখ আহমদ।

শেখ আহমদ বলেন,’ তিনমাস ছুটি শেষে গত ২ এপ্রিল দেশ থেকে করোনামুক্তির সনদ নিয়ে ওমানে ফিরে আসে এরশাদ। এরপর বাধ্যতামূলক হোটেলে কোয়ারেন্টিনে ছিলেন। সাত দিন পর নিয়ম অনুযায়ী পিসিআর দিলে তার পজিটিভ ধরা পড়ে।

পজিটিভ হয়েও নিজ বাসাতেই ফিরে যায় এরশাদ। কিন্তু ততক্ষনে করোনা তার ফুসফুস অনেকটা শেষ করে দিয়েছে। গতকাল শুক্রবার শ্বাসকষ্ট বেড়ে গেলে অনেকটা কষ্ট সহ্য করতে না পেরে এক বন্ধু কাছেই একটি প্রাইভেট হসপিটালে নিয়ে যায়। সেখানে ভর্তির তিন ঘন্টা পর সে মারা যায়।’

এরশাদ মাস্কাট সিটির আল হিলে থাকতেন। তিনি বিল্ডিং মেন্টেনাইজের কাজ করতেন। এক কন্যা ও দুই পুত্র সন্তানের জনক এরশাদ দেশে গিয়ে বাড়ির বানােনা কাজ শুরু করেছিলেন। স্বপ্নের বাড়িটাও অনেকটাও শেষ করেছিলেন।

তার চাচাতো ভাই জয়নাল আবেদীন বলেন, অনেক শখ ছিলো নতুন ঘরে উঠবে। কিন্তু করোনায় যেকোন মুহুর্তে ফ্লাইট বন্ধ করে দিতে পারে সেই ভয়ে তাড়াহুড়া করে দেশে থেকে কর্মস্থলে ফিরে যায়। সেই স্বপ্নের ঘরটাতে আর ফেরা হবে না তার।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন