ওমানে চট্টগ্রাম সমিতির ৫ সদস্য করোনায় আক্রান্ত

0

ওমানে প্রবাসী বাংলাদেশিদের কল্যান ও মানববতার সেবা নিয়োজিত মানবিক সংগঠন চট্টগ্রাম সমিতির ৫ সদস্য করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন। সমিতির পক্ষ থেকে করোনায় অসহায় ও অসুস্থ প্রবাসীদেরসহায়তায় সমিতির কার্যক্রমে সক্রিয় ছিলেন এই সদস্যরাও।

সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী লায়ন তাপস কুমার বিশ্বাস এবং অর্থ সম্পাদক নাছির মাহমুদ সপরিবারে করোনায় আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে আছেন।

প্রচার সম্পাদক জাহেদ চৌধুরী আল বদর আল সামা হসপিটালে এবং অন্যতম সদস্য ও ওমান বঙ্গবন্ধু ফাউন্ডেশনে সভাপতি মো. সেলিম সোহার বাদর আল সামা হসপিটালে চিকিৎসাধীন আছেন।

সমিতির সদস্য ও ওমান কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব টিপু সরোয়ার করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে বাসায় আইসোলেশন এ আছেন।

এছাড়া তথ্য ও প্রযুক্তি সম্পাদক ও আজীবন সদস্য কাজী রাশেদ ও আজীবন সদস্য জানে আলম হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। অন্যদিকে সমিতির সহ-সভাপতি শাহাবুদ্দিন, সমিতির যুগ্মসাধারণ সম্পাদক শাহজাহান সাবু, এবং ক্রীড়া সম্পাদক শাহাদাত হোসেন বাসায় থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।

সমিতির সক্রিয় ৫ জন মানবিক সদস্যের দ্রুত সুস্থতার জন্য প্রবাসী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সভাপতি মোহাম্মদ ইয়াছিন চৌধুরী সিআইপি।

উল্লেখ্য করোনায় আক্রান্ত হয়ে গত দুদিন আগে সমিতির আজীবন সদস্য মরহুম আলহাজ্ব নুরুল মোস্তফা ইন্তেকাল করেন।

বর্তমানে ওমানে মহামারী করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সকল প্রবাসীকে সতর্ক থেকে ওমান সুপ্রিম কমিটির দিকনির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন সমিতির সভাপতি।

এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ওমানে ১৬০ জন ওমান প্রবাসী বাংলাদেশী নিহত হয়েছেন। এবং বহু সংখ্যক ওমান প্রবাসী বাংলাদেশী ওমানের বিভিন্ন হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন