ওমানে গাড়ি চাপায় বাংলাদেশি যুবক নিহত

0

ওমানের সালালাহ নগরীতে দ্রুতগামী প্রাইভেট কারের চাপায় এক প্রবাসী বাংলাদেশি যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত যুবক আবদুল্লাহ আল নোমান (৩২) নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরহাজারী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ওহিদুর রহমানের ছেলে।

শুক্রবার (১২ মার্চ) স্থানীয় সময় সাড়ে সাতটায় ওমানের সালালাহ সাদবীন নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। বর্তমানে মরদেহ সালালাহ কাবুজ হসপিটালের মর্গে রয়েছে।

ওমানে বসবাসকারী নিহতের বড় ভাই আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, সেদিন কাজ থেকে বাসায় ফিরে গোসল সেরে সড়কের পাশে ঘেষে হেঁটে দোকানে কেনাকাটার জন্য যাচ্ছিল নোমান। পথিমধ্যে পেছন থেকে এক ওমানি নাগরিকের বেপরোয়া প্রাইভেট কার তাকে চাপা দেয়। মুমূর্ষ অবস্থায় তাকে স্থানীয় সেদা হসপিটালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

আরও পড়তে পারেন : ওমানে ব্যবহৃত করোনার টিকা নিরাপদ, গুরুতর পার্শ্ব প্রতিক্রিয়া নেই

নোমান বিগত আট বছর ধরে ওমানের সালালাহতে বসবাস করে আসছিলেন। সেখানে তিনি একটি মাছের আড়তে চাকুরি করতেন। সর্বশেষ দুই বছর পূর্বে দেশ থেকে এসেছিলেন। আগামী রমজান মাসে দেশে গিয়ে বিয়ে করার পরিকল্পনা ছিল তার।

ওমানস্থ বাংলাদেশ দূতাবাস সূত্র জানায়, দূতাবাস থেকে লাশ দেশে পাঠানোর জন্য সকল প্রকার কাগজপত্র তৈরীতে সহায়তা করা হয়েছে। একই সাথে নিহতের পরিবারকে ক্ষতিপূরণ আদায়েও সহায়তা করবে বলে দূতাবাস জানিয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন