ওমানে কর্মস্থলে মাস্ক না পরলে ১০০ রিয়াল জরিমানা

0

ওমানে করোনা প্রতিরোধে কর্মস্থল এবং গণপরিবহণে ফেস মাস্ক না পরলে ১০০ রিয়াল জরিমান দিতে হবে। এতদিন এই অপররাধের জরিমানা ২০ রিয়াল ছিল।

দেশটিতে করোনা সংক্রামণ হঠাৎ করে বেড়ে যাওয়ায় আইন বিষয়ক মন্ত্রণালয়ের গত জুন জারি করা জরিমানা পরিমাণ ২০ রিয়াল থেকে বাড়িয়ে ১০০ রিয়ার নির্ধারণ করেছে।

সংশোধিত এই জরিমানা বিধি আগামী ১৫ জুলাই থেকে কার্যকর হবে।

ওমানে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি নিয়ে দেশটির সুপ্রিম কমিটির উদ্বেগ এবং বিস্তার রোধে জরিমানা ও শাস্তি বাড়ানোর সিদ্ধান্ত নেওয়ার পরপরই নতুন জরিমানর নির্ধারণ করে বিজ্ঞপ্তি জারি করে আইন মন্ত্রণালয়।

গত কয়েক সপ্তাহ ধরে ওমানে করোনাভাইরাসের ঘটনা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। গেল তিন সপ্তাহে প্রায় ৪৫ হাজার আক্রান্ত হয়েছে। দেশটিতে মোট কোভিড-১৯ আক্রান্তের ৪৮,৯৯৭ ছুঁয়েছে।

আগের খবর:
আরব বিশ্বের শীর্ষ ধনীদের মধ্যে ওমানের ৬ শিল্পগোষ্ঠী
ওমানের মাস্কাটে মার্কেট ও বাণিজ্যিক কেন্দ্রের নতুন সময়সূচি ও স্বাস্থ্যবিধি

রাষ্ট্রদূতের সঙ্গে আলাপন, সমসাময়িক বিষয়

অতিথি : আবিদা ইসলাম, মান্যবর রাষ্ট্রদূত, দক্ষিণ কোরিয়া৪ জুলাই, শনিবার – দক্ষিণ কোরিয়া : রাত ৮ টা , বাংলাদেশ : বিকেল ৫ টাসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপকঅংশগ্রহনে :মকিমা বেগম, প্রথম সচিব (শ্রম), বাংলাদেশ দূতাবাস, দক্ষিণ কোরিয়াড. আজম খান, কাজী শাহ আলম, মেক্সিন চৌধুরী, ফেরদৌস নওশাদ, খাজা মামুন, ফজলুর রহমান মাসুম, আরো থাকছেন ড. সাইদুল ইসলাম ও রনি জামান।

Posted by AkashJatra on Saturday, July 4, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...