ওমানের প্রয়াত সুলতান কাবুসের স্মরণে গাদফান আওয়ামী লীগ

0

আধুনিক ওমানের রূপকার, আরব বিশ্বের দীর্ঘতম ও জনপ্রিয় শাসক, মুসলিম বিশ্বের অন্যতম নেতা, ওমানের প্রয়াত সুলতান কাবুস বিন সাইদ আল সাইদের স্মরণে আলোচনা সভা ও্র দোয়া মাহফিলের আয়োজন করে গাদফান শাখা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে গাদফানের “বাঙালী মাতাম” তাজু হলরুমে আওয়ামী লীগ গাদফান শাখার সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ সোহার আল বাতনার উপদেষ্টা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা হাজী সাইদুল হক ।

সংগঠনের সিনিয়র নেতা ইমরান হোসেন সাদিবের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান বক্তা সােহার আওয়ামী লীগ আল বাতনার সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী এবং বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি আবুল বাসার, সহ সভাপতি হারুনুল ইসলাম, সহ সভাপতি মো. সেলিম, যুগ্ম সম্পাদক মো. জাহেদ।

বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মো. কামরুল, সহ সাংগঠনিক সম্পাদক খালেদ, জাফর আহমেদ, মহিউদ্দিন ডালিম, জালাল আহমেদ।

ওমানের গাদফান শাখা আওয়ামী লীগের আলোচনা সভা ও্র দোয়া মাহফিলে উপস্থিত সংগঠনের নেতা-কর্মীরা
ওমানের গাদফান শাখা আওয়ামী লীগের আলোচনা সভা ও্র দোয়া মাহফিলে উপস্থিত সংগঠনের নেতা-কর্মীরা

উপস্থিত ছিলেন গাদফান শাখার সিনিয়র নেতা মো. ফয়েজ উল্লাহ্‌, সমীরণ বড়ুয়া, মো. ইসা, মো. আলমঙ্গীর হাসান, মোয়াজ্জেম খান, জাবের হোসাইন, সাইফুল ইসলাম, মামুন, জনি বড়ুয়া, সুসময়, আব্দুল আব্বাস, সবুজ, শেখ আসিফ, মোশারফ, আনোয়ার হোসাইন, লিটন, জহির খান, শিমুল দাশ।

বক্তরা গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন আধুনিক ও শান্তির দেশ ওমানের রূপকার সুলতান কাবুস বিন সাইদ আল সাইদ-কে। তারা বলেন, ‘মহামান্য সুলতান কাবুস ছিলেন শান্তি, কল্যাণ আর ভালোবাসার দূত। তাঁর মৃত্যু কেবল ওমানেরই নয়, আরব দেশসমূহ এবং সমগ্র বিশ্বের জন্য বড় ক্ষতি হয়ে গেল। তিনি ওমানি এবং প্রবাসীদের হৃদয়ে বেঁচে থাকবেন আজীবন।’

বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫’র ১৫ আগষ্ট নিহত শহীদদের প্রতি এবং মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশের চলমান উন্নয়নে অবদান রাখতে প্রবাসীদের প্রতি আহবান জানান।

দােয়া মাহফিলে ওমানের প্রয়াত সুলতানের বিদেহী আত্মার মাগফেরাত, নতুন সুলতান হাইথাম বিন তারেক আল সাঈদের সুস্বাস্থ্য ও সাফল্য এবং ওমান-বাংলাদেশের সমৃদ্ধ কামনা করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...