ইতালিতে পরিবেশমন্ত্রীকে লোম্বার্দিয়া আওয়ামী লীগের সংর্বধনা

0

ইতালি সফররত পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো: শাহাব উদ্দিন এমপিকে সংর্বধনা দিয়েছে লোম্বার্দিয়া আওয়ামী লীগ। রবিবার (৩ অক্টোবর) বিকেলে ইতালির মিলানের একটি হোটলেে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লোম্বার্দিয়া আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান মালিথার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাজমুল কবির জামান ও যুগ্ন সম্পাদক মোহাম্মদ হানিফ শিপনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি বিসিজি মিলান এর ভারপ্রাপ্ত কনসাল জেনারেল মোহাম্মদ শামচুল আহসান,শ্রম কনসাল সাব্বির আহমেদ।

এছাড়া উপস্হিত ছিলেন লোম্বার্দিয়া আ’লীগের সদস্য আকরাম হোসেন,সহ সভাপতি দেলোয়ার হোসেন মোল্লা, জিনু মেম্বার খোরশেদ আলম, যুগ্ন সম্পাদক জামিল আহমেদ, চঞ্চল রহমান, খান রহমান, মুন্জুর হোসেন সাগর, তুহিন মাহামুদ, সদস্য খান রিপন, সাংগঠনিক সম্পাদক আরফান শিকদার, শেখ সাইদ, প্রচার সম্পাদক মামুন হাওলাদর, হান্নান মাষ্টার,তারা মিয়া, যুবলীগের যুগ্ন সম্পাদক ফজলুর হক মৃধা, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম কাওছার।

বক্তারা ইতালিতে বসবাসরত ভূক্তভূগী প্রবাসী বাংলাদেশীদের পাসপোর্ট সংক্রান্ত বিভিন্ন সমস্যাবলি মন্ত্রীকে অবহিত করেন এবং আশু সমাধানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। এছাড়া মিলান কন্স্যুলেটের সেবার মান নিয়েও কথা বলেন বক্তারা।

মন্ত্রি বলনে, বলছেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদের জন্য ব্যাপক বহুমুখী কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছেন। প্রবাসীরা যাতে হয়রানীর শিকার না হন সে ক্ষেত্রেও তার সজাগ দৃষ্টি রয়েছে।

শ্রম কনসাল সাব্বির আহমেদ ওয়েজ আনার্স বোর্ডের সুযোগ সুবিধা সমূহ তুলে ধরেন এবং সদস্য হওয়ার জন্য সকলকে উৎসাহ প্রদান করেন।এবং তিনি প্রবাসীদের পাশে থাকবেন বলেও আশ্বস্ত করেন।

ইতালির সরকারের আমন্ত্রণে কোপ-২৬ আন্তর্জাতিক সম্মেলনো যোগ দিতে গত ১ অক্টোবর মিলানে আসেন পরিবেশ মন্ত্রী।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন