ইউএস-বাংলার ব্যাগেজ কার্টের ধাক্কায় বিমানের বোয়িং ৭৩৭ ক্ষতিগ্রস্ত

0
Travelion – Mobile

শনিবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ব্যাগেজ কার্ট,বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বোয়িং ৭৩৭ উড়োজাহাজকে ধাক্কা দেয়, ফলে উড়োজাহাজটির সামান্য ক্ষতি হয়েছে।

বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, শনিবার রাত ১০টার দিকে বিমানের বোয়িং-৭৩৭ উড়োজাহাজটি বে এরিয়াতে অপেক্ষমাণ ছিল। তখন ইউএস–বাংলার একটি জিএসই ডলি-ট্রলি (মালামাল নেওয়ার গাড়ি) বিমানের বোয়িং-৭৩৭ কে ধাক্কা দেয়। এতে উড়োজাহাজটি ক্ষতিগ্রস্ত হয়ে গ্রাউন্ডেড হয়। বিমানের এ উড়োজাহাজের পরদিন রোববার চট্টগ্রামে যাওয়ার কথা ছিল।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ডক্টর আবু সালেহ মোস্তফা কামাল। বলেন, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ উভয় ঘটনাই তদন্ত করছে।

amar lab – mobile

বিমানের মুখপাত্র ও মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকারবলেন, উড়োজাহাজটির ক্ষয়ক্ষতি নিরূপণ করছে বিমানের সংশ্লিষ্ট বিভাগ। মেরামত করার বিষয়ে বোয়িং কোম্পানিকে চিঠি দেওয়া হয়েছে। বোয়িং কর্তৃপক্ষের অনুমোদন আসার পর দুই দিনের মধ্যে উড়োজাহাজটি মেরামত করা হবে।

বিমানের প্রধান আরও জানান, ক্ষতিপূরণ মেরামতের খরচ ইউএস-বাংলা বহন করবে।

অপর একটি ঘটনায়, রোববার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার একটি কোবাস, বিমানের একটি ভিআইপি বাসকে ধাক্কা দিলেগাড়িটির সামান্য ক্ষতি হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন