আমিরাতে রাঙ্গুনিয়া সমিতির উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উদযাপন

0

সারা বিশ্বে মুসলমানরা এক না হওয়ায় বিধর্মীরা আমাদের প্রিয় নবী হজরত মুহাম্মদ (স.) তথা ইসলাম ধর্মকে নিয়ে নানাভাবে কটূক্তি করার সুযোগ পাচ্ছে। তাই বিশ্ব মুসলিম উম্মাকে এক হওয়ার আহ্বান জানান বক্তারা।

৬ নভেম্বর দেরা দুবাই সংগঠনের অস্থায়ী কার্যালয়ে প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উদযাপন উপলক্ষে মিলাদ ও আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন।

প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির সভাপতি মাওলানা ফজলুল কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতির সিনিয়র সহ-সভাপতি নাসিম উদ্দিন আকাশ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন— নুরুল ইসলাম, ওসমান গণি, সাংবাদিক ওবায়দুল হক মানিক, বোরহান চৌধুরী, তারেক, মনজুরুল হক, মোহাম্মদ কুতুবউদ্দিন, গিয়াস উদ্দিন, ফরহাদ, শোয়েব, সৈয়দ খোরশেদ আলম, মোহাম্মদ ফয়েজ, মো. সাইদুজ্জামান, নাজিম উদ্দীন, সেলিম রেজা, হোসাইনুর রশিদ, মোহাম্মদ বোরহান কবির চৌধুরী, সেলিম রেজা প্রমুখ। আলোচনা শেষে মুসলিম উম্মার সুখ-শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন