আমিরাতে বাংলাদেশি তরুণ উদ্যোক্তাদের রেস্টুরেন্টের যাত্রা শুরু

0

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির শিল্পনগরী মুসাফফা সানাইয়ায় বাংলাদেশি তরুণ উদ্যোক্তাদের মালিকানাধীন সুন্দরবন রেস্টুরেন্টের যাত্রা শুরু হয়েছে।

মুহাম্মদ ফোরকান, মুহাম্মদ এনাম, মুহাম্মদ পারভেজ, মুহাম্মদ তারেক, মুহাম্মদ ইয়াছিন, মুহাম্মদ হাসান, মুহাম্মদ রায়হান ও মুহাম্মদ কায়কোবাদসহ আট জন প্রবাসী বাংলাদেশি তরুণ আধুনিক এ চালু করেন।

শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যায় ৩৮ নম্বরের প্রথম গলিতে আমিরাত কমিউনিটির বিভিন্ন অঙ্গনের নেতারা ও রেস্টুরেন্টের অংশীদারদের উপস্থিতিতে ফিতা কেটে রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে কমিউনিটি ব্যক্তিত্ব মুহাম্মদ সিরাজুল ইসলাম, জবরুত স্টিলের কর্ণধার ব্যবসায়ী মুহাম্মদ জবরুত, তরুণ ব্যবসায়ী মুহাম্মদ মাহবুব রানা, ব্যবসায়ী মুহাম্মদ এস এম মুরাদ চৌধুরী, ব্যবসায়ী হাজী মুহাম্মদ ওসমান সিকদার, কমিউনিটি নেতা মুহাম্মদ সাইফুদ্দিন রুবেল, কমিউনিটি নেতা মুহাম্মদ আলী (সুমন), কমিউনিটি নেতা মুহাম্মদ হাসান বাহাদুর, ব্যবসায়ী মুহাম্মদ মহিউদ্দিন, তাজ মুহাম্মদ, মুহাম্মদ মঞ্জু, মুহাম্মদ মুরাদ, মুহাম্মদ তানভীরসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরা ও প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

উদ্যোক্তারা বলেন, আমাদের অনেক দিনের স্বপ্ন এ ধরনের প্রতিষ্ঠানের মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা, সেটি এখন বাস্তবায়নের পথে।

“পাশাপাশি আমরা এই প্রবাসে বাংলাদেশিসহ বিভিন্ন দেশের মানুষের পাশে উন্নত মানের পরিষ্কার-পরিচ্ছন্ন মানসম্মত খাবার পরিবেশনের মাধ্যমে দেশের ভাবমূর্তিকে উজ্জ্বল করতে চাই”, তারা আরও বলেন।

ঐতিহ্যবাহী মেজবানি, ফিস গ্রিল, চিকেন গ্রিল, দেশীয় নাস্তাসহ বিভিন্ন রকমের সুস্বাদু খাবার ও হোম ডেলিভারি এবং বিভিন্ন কোম্পানিতে পার্সেল খাবার পৌঁছে দেওয়ার সুব্যবস্থা রয়েছে বলেও জানান তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত প্রবাসী ব্যবসায়ী ও শুভাকাঙ্ক্ষীরা আধুনিক এ রেস্টুরেন্টের সমৃদ্ধি ও শুভ কামনা করেন। সবশেষে বিশেষ মোনাজাত করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন