আমিরাতের বাংলাদেশি নারী উদ্যোক্তাদের পাশে থাকবে উই

0
Travelion – Mobile

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশি নারী উদ্যোক্তাদের সবধরনের সহযোগিতাও পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছে নারী উদ্যাক্তাদের অন্যতম শীর্ষ অনলাইন প্লাটফর্ম উইমেন অ্যান্ড ই-কমার্স-উই ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) আমিরাতের শারজার স্থানীয় একটি রেস্তোরাঁয় বাংলাদেশি লেডিস ইউএই-এর উদ্যোগে আয়োজিত মত বিনিময় অনুষ্ঠানে উইমেন অ্যান্ড ই-কমার্স (উই)-এর
প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা এই আশ্বাস দেন।

নওরিন রীম ও শারমিন রাখির সঞ্চালনায় বাংলাদেশি লেডিস ইন ইউএই-এর প্রতিষ্ঠাতা অ্যাডমিন লিজা হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় অনুষ্ঠানে আমিরাতের বিভিন্ন প্রদেশে থেকে নারী উদ্যোক্তারা আলোচনা করা হবে।

amar lab – mobile

অনুষ্ঠানে বাংলাদেশি লেডিস ইউএইর অ্যাডমিন লাবণ্য আদিল, পারভিন জলি, রোখসানা মজুমদার, সুলতানা বিলকিস, নাজমা সুলতানা, নাসরিন আক্তার, সেজুতি আরিফ ও নওরিন রীম বক্তব্য রাখেন।

মত বিনিময় অনুষ্ঠানে আমিরাতের বাংলাদেশি নারী উদ্যোক্তাদের পণ্যের প্রদশর্নীরও আয়োজন করা হয়। ছবি : সংগৃহীত
মত বিনিময় অনুষ্ঠানে আমিরাতের বাংলাদেশি নারী উদ্যোক্তাদের পণ্যের প্রদশর্নীরও আয়োজন করা হয়। ছবি : সংগৃহীত

প্রধান অতিথি নাসিমা আক্তার নিশা বলেন, আমিরাতের নারী উদ্যোক্তারা জন্য বাংলাদেশ থেকে পণ্য আমদানির শিপিং প্রসেসিং এবং দেশের উদ্যোক্তারা পণ্য রপতানি প্রক্রিয়া সহজীকরণে সরকারের সঙ্গে আলোচনা করবে।

তিনি আমিরাতের বাংলাদেশি নারী উদ্যোক্তাদের নিজস্ব পণ্যের ব্র্যান্ডিং বিষয়ে পরামর্শ দেওয়ার পাশাপাশি দেশটিতে নারী উদ্যোক্তাদের সহযোগিতায় অনলাইন কর্মশালা আয়োজনের ব্যাপারে আশ্বাস দেন।

মিটআপ অনুষ্ঠানে আমিরাতের বাংলাদেশি নারী উদ্যোক্তাদের পণ্যের প্রদশর্নীরও আয়োজন করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন