আটক প্রবাসীদের মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

বাহরাইন, ভিয়েতনাম ও কুয়েত থেকে প্রতারিত হয়ে বাংলাদেশে ফেরত ৫৪ ধারায় আটক প্রবাসীদের মুক্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদ জেলা শাখা।

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এতে ছাত্র অধিকার পরিষদ জেলা শাখার সভাপতি আশরাফুল হাসান তপুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মো. জুয়েল মিয়া, সহ-সভাপতি কাজী রাজিয়ুর রহমান তানভীর, সহ-সাংগঠনিক সম্পাদক তাসকীন আহমেদ রনি, দপ্তর সম্পাদক সাহিল আহমেদ জীবন প্রমূখ।

Travelion – Mobile

এ সময় বক্তারা বলেন, প্রবাসীদের শ্রমের বিনিময়ে দেশের অর্থনীতির চাকা সচল হচ্ছে। অথচ প্রবাসীরা বিভিন্ন সময় দালালদের মাধ্যমে হয়রানির শিকার হয়ে তার প্রতিবাদ করায় তাদেরকে ৫৪ ধারায় আটক করা হয়েছে।

এসময় বক্তারা ৫৪ ধারায় আটককৃত ৩৩৮ প্রবাসীর মুক্তির পাশাপাশি সাংবাদিক কাজল ও দিদারুল সহ ডিজিটাল নিরাপত্তা আইনে কারাবন্দী সকলের মুক্তির দাবি জানান।

রাষ্ট্রদূতের সঙ্গে আলাপন : সমসাময়িক বিষয় – নাহিদা সোবহান- বাংলাদেশ রাষ্ট্রদূত, জর্ডান

রাষ্ট্রদূতের সঙ্গে আলাপন : সমসাময়িক বিষয় – নাহিদা সোবহান- বাংলাদেশ রাষ্ট্রদূত, জর্ডান১২ আগস্ট, বুধবার , জর্ডান : বিকাল ৫ টা __বাংলাদেশ : রাত ৮ টা সঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপকসমন্বয়ক : ওমর ফারুক হিমেলঅতিথি আলোচক :আহসান উল হক হেলাল, কান্ট্রি ডাইরেক্টর মেডা কানাডা ইন জর্ডানমোহাম্মদ নুর আলম-প্রেসিডেন্ট এন্ড সিইও, গ্যালাক্সি এন্ড আপনান এ্যাপারেলএএসএম মাহফুজুর রহমান-সাবেক সেনা কর্মকর্তা ও জিএম, সিডনী এ্যাপারেলস জালাল উদ্দিন বশির, কমিউনিটি ব্যক্তিত্ব, জর্ডানআসাদুজ্জাামান- কমিউনিটি ব্যক্তিত্ব, জর্ডানসালমা আকতার নিপা , পেশাজীবী নারী, জর্ডান

Posted by AkashJatra on Wednesday, August 12, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!