আজ থেকে কাতারে ইউএস-বাংলার ৩ ফ্লাইট

0

আজ বুধবার (৯ সেপ্টেম্বর) ঢাকা-দোহা রুটে চালু হচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনস-এর তিন ফ্লাইট। এর আগে গত ৩১ আগস্ট কভিড-১৯ সময়কালে সপ্তাহে দুটি ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করে।

বাংলাদেশ ও কাতার সরকারের সব ধরনের স্বাস্থ্যবিধি ও ভ্রমণসংক্রান্ত নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইনস ফ্লাইট পরিচালনা করছে।

ইউএস-বাংলা এয়ারলাইনস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে।

বর্তমানে সোম ও শুক্রবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাচ্ছে। দোহা থেকে একই দিন স্থানীয় সময় ১১টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসছে। আজ থেকে ঢাকা থেকে দোহায় সোম, বুধ ও শুক্রবার ফ্লাইট পরিচালিত হচ্ছে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-দোহা-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে।

আগের খবর : পুলিশ বাহিনীর সদস্যদের জন্য ইউএস-বাংলার ১০% ছাড়

ইউএস-বাংলার বহরে ছয়টি ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০, তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ ও চারটি বোয়িং ৭৩৭-৮০০ সহ মোট ১৩টি উড়োজাহাজ আছে। দোহা ছাড়াও বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইনস ঢাকা থেকে গুয়াংজু ও কুয়ালালামপুর রুটে আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে।

এ ছাড়া ১ জুন থেকে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, রাজশাহী, যশোর, সৈয়দপুর ও বরিশালে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

জার্মানিতে বাংলাদেশি শিক্ষার্থীদের সম্ভাবনা

জার্মানিতে বাংলাদেশি শিক্ষার্থীদের সম্ভাবনা৭ সেপ্টেম্বর, সোমবার : জার্মানি : সন্ধ্যা ৭.০০, বাংলাদেশ : রাত ১১.০০সঞ্চালনায় : আহমেদ তোফায়েলসমন্বয় : আবদুল্লাহ আল নোমান, পিএইচ.ডি গবেষক, ব্রেম্যান ইউনিভার্সিটি আলোচকআকিল হোসাইন, পিএইচ.ডি গবেষক, ব্রেম্যান ইউনিভার্সিটিশাহজাদা তালুকদার মাসুম, সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার, ই বে জার্মানিতৌসিফ বিন আলম, গবেষক, টেকনিক্যাল ইউনিভার্সিটি মিউনিখ

Posted by AkashJatra on Monday, September 7, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।